.

আওলাদে রাসুলকে দেখতে সিলেটে মু'সল্লিদের ভীড়

সিলেট টাইমস ডেস্কঃ দারুল উলুম দেওবন্দের মুহাদ্দিস ও জমিয়তে উলামায়ে হিন্দের আমির আল্লামা সায়্যিদ আরশাদ মাদানীকে একনজর দেখার জন্য বন্দরবাজার কেন্দ্রীয় জামে ম'সজিদে ভীড় ছিল মু'সল্লিদের। শুক্রবার জুমা'র নামাযে বয়ান রাখবেন এ সংবাদ সিলেটজুড়ে ছড়িয়ে পড়লে সকাল ১০টা থেকে ম'সজিদে আসতে থাকেন সাধারণ মু'সল্লিরা।

১২টার দিকে আল্লামা আরশাদ মাদানীকে বহনকারী প্রাইভেট কার ম'সজিদের দিকে আসতে থাকলে রাস্তার দু’পাশে মু'সল্লিরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে থেকে থাকে অভ্যর্থনা জানান।

সিলেট কেন্দ্রীয় জামে ম'সজিদে বয়ান এবং জুমা'র পর আন্ডারগ্রাউন্ডে পুরুষদের বায়াত গ্রহণ করান। এসময় সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী উপস্থিত ছিলেন।

গতকাল ৭ নভেম্বর (বৃহস্পতিবার) ইউ এস বাংলা বিমানে সিলেট বিমানবন্দরে এসে তিনি পৌঁছান।

পরে ওইদিন মাগরিবের পর মাখজনুল উলুম দারুল হাদীস (দ্বী-পাক্ষিক টাইটেল) মাদরাসা রাজারগাঁও-এর এনামী জলসায় বয়ান রাখেন। এদিকে শনিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় ম'দনী মঞ্জিল, চৌকিদেখী, সিলেটে মুরিদদের সঙ্গে সাক্ষাৎ করবেন। এদিন বেলা সাড়ে ১১টায় সিলেট থেকে বাংলাদেশ বিমানে করে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।
১১ নভেম্বর ইত্তেফাকুল মাদারিসিল কওমিয়া বৃহত্তর মিরপুর, ঢাকার ইনআমী জলছায় প্রধান অ'তিথি হিসেবে উপস্থিত থাকবেন আল্লামা সায়্যিদ আরশাদ মাদানী।

Back to top button