.

জুয়ার নিয়ন্ত্রক লাল মিয়ার ম'দদদাতা নামধারী নেতাদের বি'রুদ্ধে অ্যাকশনে যাচ্ছে সিলেট যুবলীগ

সিলেট টাইমস ডেস্কঃ সমাজ গর্হিত কাজে জ'ড়িতরা যুবলীগ করার অধিকার নেই ।লালের ব্যাপারে খোঁজ নিয়ে অ্যাকশন যাবো নন্দিত সিলেটের সাথে আলাপ কালে এমনটাই জানিয়েছেন সিলেট জে'লা যুবলীগের প্রেসিডেন্ট ভিপি শামীম।তিনি বলেন সারাদেশের ন্যায় সিলেটেও যুবলীগে শুদ্ধি অ'ভিযান চালানো হবে। জুয়া কিংবা সমাজ গর্হিত জ'ড়িতরা যুবলীগ করার অধিকার নেই। যুবলীগের তকমা ব্যবহার করে দল তথা বঙ্গবন্ধুর আদর্শকে কলংকিত করার অধিকারও কারো নেই।

দক্ষিণ সুরমা'র নাজিরবাজারের লাল মিয়া নামের যুবলীগের কোন নেতা বা কর্মী আছে বলে আমা'র জানা নেই। নন্দিত সিলেটের প্রতিবেদকের মুঠোফোনে কথা হলে সিলেট জে'লা যুবলীগের প্রেসিডেন্ট ভিপি শামীম বলেন, আমি লাল মিয়ার ব্যাপারে খোঁজ নিয়ে অবশ্যই অ্যাকশনে যাব।

উল্লেখ্য গত ২৩ সেপ্টেম্বর নাজিরবাজারের বহুল আ'লোচিত ছয় ভাই রেস্টুরেন্টে অ'ভিযান চালিয়ে ৪ জুয়াড়িসহ দক্ষিণ সুরমা থেকে মোট ৩৭ জুয়াড়িকে আ'ট'ক করে র‌্যা'ব। আগে খুব কম লোকই জানতেন এই ছয় ভাই রেস্টুরেন্ট স'ম্পর্কে। কিন্তু জুয়াড়িদের জন্য এটি দীর্ঘদিন ধরেই তীর্থস্থান। র‌্যা'বের হাতে জুয়াড়ি ধ'রা পড়ার পর আলোচনায় আসে লোকাল ক্যাসিনো হিসেবে খ্যাত ‘ছয় ভাই রেস্টুরেন্ট’।এ বিষয়ে দক্ষিণ সুরমা থা'নার ওসি খায়রুল ফজল জানান, শুধু নাজিরবাজার নয় গোটা দক্ষিণ সুরমা এলাকায় যেখানে অ'প'রাধ সেখানে থা'না পু'লিশ অ'ভিযান চালাবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সূত্রঃনন্দিত সিলেট

Back to top button