.

সিলেট নগরীর তালতলা হোটেল গ্রীন থেকে সুনামগঞ্জের প্রে'মিক যুগল আ'ট'ক

সিলেট টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ থা'না পু'লিশ সিলেট নগরীর তালতলাস্থ গ্রীন হোটেলে অ'ভিযান চালিয়ে ওই প্রে'মিক যুগলকে আ'ট'ক করেছে। প্রে'মিকের নাম মোঃ আঙ্গুর মিয়া (২০)। সে দক্ষিণ সুনামগঞ্জ উপজে'লার শিমুলবাক ইউনিয়নের তেরহাল গ্রামের মোঃ আব্দুল মান্নানের ছে'লে। পেশায় একজন অট্রো গাড়ির চালক। ১৭ বছরের এই মে'য়েটি এখনো নাবালিকা বলে দাবী তার পরিবার। তাকে ফুসঁলিয়ে ঐ ছে'লেটি বাড়ি থেকে নিয়ে যায় বলে জানান মে'য়েটির চাচা। প্রে'মিকা ও একই ইউনিয়নের উকারগাঁও গ্রামের বাসিন্দা এবং দশম শ্রেণীর ছা'ত্রী।

স্থানীয় ও পু'লিশ সূত্রে জানা যায়,সোমবার বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ থা'নার এস আই মোঃ আলা উদ্দিনের নেতৃত্বে পু'লিশ সদস্যরা গো'পন সংবাদের ভিত্তিত্বে সিলেটের তালতলা গ্রীণ হোটেলে অ'ভিযান চালিয়ে বাড়ি থেকে পালিয়ে যাওয়া এই প্রে'মিক যুগলকে আ'ট'ক করে দক্ষিণ সুনামগঞ্জ থা'না নিয়ে আসা হয়। প্রে'মিক আঙ্গুর মিয়া জানায় তাদের দুজনের মধ্যে গত আড়াই বছর ধরে প্রে'মের স'ম্পর্ক চলে আসছিল এবং ঘর বাধাঁর স্বপ্নঁ নিয়েই সোমবার ভোরবেলা পরিবারের লোকজনের অগোচরে বাড়ি থেকে পালিয়ে গিয়ে সিলেট তালতলা গ্রীণ হোটেলে একটি রুম ভাড়া নিয়ে থাকার চেষ্টা করছিল । অবশেষে এ সময় পু'লিশের অ'ভিযানে এই প্রে'মিক যুগলকে ধ'রা পড়তে হলো। এ ঘটনায় মে'য়েটির চাচা মোঃ ফারুক মিয়া বাদি হয়ে রাত সাড়ে ৮টায় প্রে'মিক আঙ্গুর মিয়া,তার আপন বড়ভাই মোঃ ফারুক মিয়া ও জাহাঙ্গীর মিয়াসহ ৩জনকে আসামী করে দক্ষিণ সুনামগঞ্জ থা'নার একটি লিখিত অ'ভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে মা'মলার ত'দন্ত কর্মকতার্ মোঃ আলা উদ্দিন প্রে'মিক যুগলকে আ'ট'কের সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থা'নার ওসি(ত'দন্ত) মোঃ আসাদুজ্জামান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,রাতে অ'ভিযোগ দায়ের করা হয়েছে এবং মা'মলা'টি রাতেই আমলে নিয়ে আগামীকাল মঙ্গলবার অ'ভিযুক্তকে আ'দালতে প্রেরণ করা হবে।

সূত্রঃ ক্রা'ইম সিলেট

Back to top button