সিলেটে গলা কে'টে হ'ত্যার পর ওড়না দিয়ে হাত-পা বেঁধে ডোবায় ফেলা হয় লা'শ

সিলেট টাইমস ডেস্কঃসিলেটে ডোবা থেকে ওড়না দিয়ে হাত-পা বাঁ'ধা অবস্থায় অ'জ্ঞাত এক যুবকের গলাকা'টা ম'রদেহ উ'দ্ধার করেছে পু'লিশ। তার বয়স আনুমানিক ৩৫ বছর। গলা কে'টে হ'ত্যার পর ওড়না দিয়ে হাত-পা বেঁধে ডোবায় ফেলা হয় তার ম'রদেহ।ওই যুবকের পরনে জিন্সের প্যান্ট, কোম'রে ব্রাউন কালারের বেল্ট এবং গায়ে স্টেপ টি-শার্ট পরিহিত ছিল। পু'লিশের ধারণা, গলা কে'টে হ'ত্যার পর ওড়না দিয়ে হাত-পা বেঁধে ডোবায় ফেলা হয় তার ম'রদেহ।

রোববার (২৮ জুন) সকাল ১০টার দিকে মহানগর পু'লিশের জালালাবাদ থা'নার শি'বেরবাজার এলাকার অস্ট্রেলিয়া পয়েন্টে সড়কের পাশের ডোবা থেকে ওই ম'রদেহ উ'দ্ধার করা হয়। পরে ময়নাত'দন্তের জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের ম'র্গে পাঠানো হয় ম'রদেহ।

জালালাবাদ থা'না পু'লিশের এসআই মো. জোবায়েদ খাঁন বলেন, ওই যুবকের ম'রদেহ উ'দ্ধার করে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের ম'র্গে পাঠানো হয়েছে। ওই যুবককে কেউ চিনতে পারলে জালালাবাদ থা'না পু'লিশের ওসি (০১৭১৩-৩৭৪৫২২) অথবা ডিউটি অফিসারের (০১৭৮১-১৯৫১৫১) সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি। ওই যুবককে হ'ত্যার র'হস্য উদঘাটনে পু'লিশের একাধিক টিম মাঠে কাজ করছে বলেও জানান এসআই মো. জোবায়েদ।

সূত্রঃজাগো নিউজ

Back to top button
.