চিকিৎসকদের ‘সৃষ্টিক'র্তার’ সঙ্গে তুলনা করলেন মোদি

সিলেট টাইমস ডেস্কঃ  করো'না ভাই'রাসে আ’ক্রান্ত হয়ে দিনদিন মৃ’তের সংখ্যা বেড়েই চলছে। সারা'বিশ্বে এখন পর্যন্ত এই ভাই'রাসে মৃ’ত্যু হয়েছে ১৭ হাজার মানুষের। এরইমধ্যে আ’ক্রান্তের সংখ্যা ৩ লাখ ৭৮ হাজার ৮৫৯ জন ছাড়িয়েছে। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ লাখ ২ হাজার ৬৯ জন। ইতোমধ্যে এই ভাই'রাসে বাংলাদেশে তিনজনের মৃ’ত্যু হয়েছে। আ’ক্রান্ত হয়েছে ৩৯ জন।এদিকে, এই ভাই'রাসে ভা'রতে আ’ক্রান্তের সংখ্যা ৫১৯ জন। এর মধ্যে ১০ জনের মৃ’ত্যু হয়েছে।

এমতাবস্তায়, করো'নার চিকিৎসা করতে গিয়ে বিপদে পড়ছেন চিকিৎসকরা। এবার তাদের নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জানিয়ে দিলেন, বিপদের দিনে যাঁরা মানুষের সেবায় নিযুক্ত রয়েছেন, তাঁদের হেনস্থা করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার (২৫ মা'র্চ) নিজের নির্বাচনী কেন্দ্র বারাণসীর মানুষের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। সেখানে তিনি বলেন, ‘‘এই বিপর্যয়ের সময়ে সাদা কোট পরে যাঁরা দৌড়ে বেড়াচ্ছেন, তাঁরা ঈশ্বরের প্রতিমূর্তি। বিপদ অগ্রাহ্য করে জীবন বাঁচিয়ে চলেছেন তাঁরা। নিজেদের জীবন বাজি রেখে কাজ করে চলেছেন। আপনাদের কাছে অনুরোধ, এই সমস্ত ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মীদের কেউ হেনস্থা হতে দেখলে এগিয়ে আসুন।

Back to top button
.